ঢাবি সাংবাদিক সমিতির নতুন কমিটিকে জাককানইবিসাসের শুভেচ্ছা


Published: 2020-10-12 13:06:59 BdST, Updated: 2020-10-23 11:12:55 BdST

জাককানইবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবগঠিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাককানইবিসাস)।

রবিবার (১১ অক্টোবর) জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি বদরুল আলম বিপুল ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রনি এক যৌথ বিবৃতিতে এ শুভেচ্ছা জানান।

বিবৃতিতে তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবগঠিত কমিটির সকল সদস্য ক্যাম্পাসে সুষ্ঠু সাংবাদিকতা চর্চায় বলিষ্ঠ ভূমিকা করবে বলে আমরা বিশ্বাস করি। এছাড়া নতুন কমিটির সকল সদস্যদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, নবগঠিত এই কমিটিতে 'দৈনিক কালের কণ্ঠ' এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী হাসানকে সভাপতি এবং 'বাংলা নিউজ ২৪. কম' এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ সাজ্জাদুল কবিরকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন: সহ-সভাপতি- আশিক আব্দুল্লাহ অপু (দ্যা ডেইলি স্টার), যুগ্ম সাধারণ সম্পাদক- আব্দুল্লাহ আল যুবায়ের (দৈনিক সংবাদ), দপ্তর সম্পাদক- ইসমাইল সোহেল (দৈনিক নয়া দিগন্ত), অর্থ সম্পাদক- আবু সাঈদ ইসিয়াম (দৈনিক আজকালের খবর), কার্যকরী সদস্য- মাজহারুল ইসলাম রবিন (দৈনিক সমকাল) প্রমুখ।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।