বনানীর আগুনে নিহত সম্ভাবনাময় ক্রিকেটার সাউথইস্টের ছাত্র!


Published: 2019-03-29 20:23:32 BdST, Updated: 2019-09-15 13:59:18 BdST

লাইভ প্রতিবেদক : রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রাণ গেল এক ক্রিকেটারের। সম্ভবনাময় ওই ক্রিকেটার রাজধানীর সাউথইস্ট ইউনিভার্সিটির ছাত্র ছিলেন। জাতীয় দলে ক্রিকেট খেলার ইচ্ছা ছিল তার। বনানীর ওই ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত হয়েছেন ২৫ জন, আহত ও নিখোঁজ শতাধিক।

জানা গেছে, মাগুরা জেলা দলের হয়ে ক্রিকেট খেলতেন নাম নাহিদুল ইসলাম তুষার। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের মিডিয়া ম্যানেজার খান নয়ন বৃহস্পতিবার ভবনের অগ্নিকান্ডের ভয়াবহতা ছড়িয়ে পরে মুহূর্তেই। বাঁচার আকুলতায় ২২ তলা ভবনের বিভিন্ন তলা থেকে নিচে লাফিয়েও পড়েন অনেকে। তবে শেষরক্ষা হয়েছে খুব কম লোকেরই। ভেতরে আটকা পড়ে মারা যাওয়ার সংখ্যাই বেশি, নাহিদুলও তাদেরই একজন।

বাবার চাকরি সূত্রে থাকতেন মাগুরায়, স্টেডিয়াম ঘেষেই ছিলো বাসা। মাগুরার হয়ে খেলেছেন জেলা পর্যায়ে, বিভাগীয় পর্যায়ে খেলতেন নিয়মিতই। বাঁহাতি এই পেসার দলে লেফটি তুষার নামে পরিচিত ছিলেন। সতীর্থদের রাখতে হাসি-খুশিতে মাতিয়ে। টাঙ্গাইলে বসবাস তার পরিবারের। ক্রিকেটের পাশাপাশি চাকরি করতেন এফ আর টাওয়ারের এয়ার হেরিটেজ নামক বেসরকারি সংস্থায়। কাল অগ্নিকান্ডের সময় ছিলেন অফিসেই, ফিরেছেন লাশ হয়ে।

তার মৃত্যু সংবাদ জানিয়ে ফেসবুকে আবেগাপ্লুত স্ট্যাটাস দেন বিপিএল ফ্র‍্যাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার খান নয়ন। দুজনেই বন্ধু, একসাথে ঘরোয়া পর্যায়ে বিভিন্ন জায়গায় খেলেছেন তারা। খান নয়ন জানান তুষারের মৃত্যুর খবর গতকাল (২৯ মার্চ) রাত ১০টায় তাদের আরেক বন্ধু অভির ফোন কলের মাধ্যমে জানতে পারেন। অভিই তাকে জানায় তুষারের লাশ কুর্মিটোলা জেনারেল হাসপাতালে রাখা আছে।

 

 

ঢাকা, ২৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।