বিশ্বকাপ দলে যুক্ত হচ্ছেন তাসকিন!


Published: 2019-05-13 14:45:49 BdST, Updated: 2019-12-15 10:46:15 BdST

স্পোর্টস লাইভ: বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার আগে পর্যন্ত সবাই ধরেই নিয়েছিল দলে থাকবেন তাসকিন আহমেদ। কিন্তু সবাইকে চমকে দিয়ে ১৫ জনের স্কোয়াডে জায়গা করে নেন আবু জায়েদ চৌধুরী রাহী। দলে জায়গা হয়নি তাসকিন আহমেদের। আবেগ ধরে রাখতে না পেরে কেঁদেছিলেন তিনি। এবার সম্ভবত বিশ্বকাপ দলে জায়গা পেয়ে সেই হতাশা দূর করার সুযোগ পাচ্ছেন তিনি!

বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার সময়েই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করা হয়েছিল। সেই দলেও ছিলেন না তাসকিন আহমেদ। তবে হঠাৎ করেই সংবাদ আসে তাসকিন ও ফরহাদ রেজাকে আয়ারল্যান্ড সফরে অন্তর্ভুক্ত করার।

আয়ারল্যান্ডে একটি প্রস্তুতি ম্যাচে খেলেছেন তাসকিন। খরুচে হলেও শিকার করেছিলেন তিন উইকেট। রাহী এখনো কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। এমনকি রাহি ইনজুরির কারণে ঠিকমতো অনুশীলনও করেননি এতদিন।

এরই মাঝে বাতাসে গুঞ্জন মিলেছে রাহীর বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার! দেশের জনপ্রিয় জাতীয় দৈনিক কালের কণ্ঠের এক প্রতিবেদন অনুসারে বাংলাদেশের বিশ্বকাপ দলে আসতে যাচ্ছে পরিবর্তন। দলে অন্তর্ভুক্ত করা হতে পারে তাসকিনকে। সেক্ষেত্রে কপাল পুড়বে রাহীর। তবে স্কোয়াডের ১৬তম সদস্য হিসেবে তাকে ইংল্যান্ডে নিয়ে যাওয়া হবে।


ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।