খুলনা টাইটান্সে ওয়াটসন


Published: 2019-07-18 16:29:05 BdST, Updated: 2019-12-10 22:10:45 BdST

স্পোর্টস লাইভ: আসন্ন ২০১৯-২০ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট মৌসুমে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও অল-রাউন্ডার শেন ওয়াটসনের সঙ্গে চুক্তি করেছেন খুলনা টাইটান্স। টাইটান্সের পক্ষ থেকে আজ এ কথা জানানো হয়েছে।

বিপিএল এর আসন্ন সপ্তম আসরের পুরোটা সময়ই ওয়াটসনকে দলে পাচ্ছে খুলনার দলটি। চলতি বছর ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিপিএল শুরু হবার কথা রয়েছে।

এ সম্পর্কে খুলনা টাইটান্সের ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ বলেছেন, ‘শেন ওয়াটসনকে দলে পেয়ে খুলনা টাইটান্স অত্যন্ত আনন্দিত। সে একজন সত্যিকারের চ্যাম্পিয়ন। অস্ট্রেলিয়ার জার্সি গায়ে অনেক ম্যাচে জয়ে ওয়াটসন মূল্যবান অবদান রেখেছেন।

বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি দলগুলোর প্রতিনিধিত্ব করার সময় সে নিজেকে প্রমান করেছে। তার অভিজ্ঞতা ও জয়ের মানসিকতা দলকে সহযোগিতা করবে বলেই আমাদের বিশ্বাস। আশা করছি এবারের আসরে শেন আমাদেরকে শিরোপা জয়ে সবদিক দিকে সাহায্য করবে।’

এদিকে নতুন এই ফ্র্যাঞ্জাইজি লিগে যোগ দিতে পেরে ওয়াটসনও জানিয়েছেন, টাইটান্সের হয়ে নিজের সেরাটা দিতে তিনি মুখিয়ে আছেন। গত আসরে টেবিলের তলানিতে থেকেই লিগ শেষ করেছিল খুলনা। ওয়াটসন বলেন, ‘আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে খুলনা টাইটান্সে যোগ দিতে পেরে আমি দারুন খুশী। এই টুর্ণামেন্টে খেলার জন্য আমি সবসময়ই অপেক্ষায় ছিলাম। অবশেষে সুযোগ পেয়েছি।

তিনি আরো জানান, বাংলাদেশের স্থানীয় তারকাদের সাথে বিদেশী অনেক সুপারস্টারই এই লিগে খেলে থাকে। সে কারণেই এখানে খেলতে পারাটা সত্যিই বিশেষ কিছু। আরেকটি বিষয় হচ্ছে বাংলাদেশ ক্রিকেটে অত্যন্ত চমৎকার সমর্থকদের সামনে খেলতে পারার অভিজ্ঞতাও ভিন্ন। আশা করছি সবাই মিলে সমর্থকদের আশা পূরণ করতে পারবো।

 


ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।