অনুশীলনে যোগ দিলেন সাকিব


Published: 2019-10-26 17:16:18 BdST, Updated: 2019-11-22 08:23:43 BdST

স্পোর্টস লাইভ: অবশেষে নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ভারত সিরিজের প্রস্তুতির অনুশীলনে যোগ দিলেন সাকিব আল হাসান। দাবি মেনে নেয়ায় মাঠে ফিরেছেন আন্দোলনরত ক্রিকেটাররা। শনিবার থেকে শুরু হয়েছে জাতীয় লিগ। ক্রিকেটারদের দাবি-দাওয়ার যে আন্দোলন ছিল, সেই দাবিগুলোর বাস্তবায়নও শুরু করেছে বিসিবি।

জানা গেছে, গতকাল শুক্রবার আনুষ্ঠানিকভাবে ভারত সফরের প্রস্তুতির শুরুর দিন হাজির হননি সাকিব আল হাসান। কোচিং স্টাফদের কাছে জানতে চাইলে কেন সাকিব উপস্থিত নেই? এবিষয়ে কোচিং স্টাফরাও সঠিক জবাব দিতে পারছিলেন না।

তবে, শারীরিকভাবে কিছুটা অসুস্থ হওয়ার কারণে প্রথমদিনের অনুশীলনে যোগ দিতে পারেননি সাকিব। কয়েকদিনের টানা বৃষ্টির কারণে ঠাণ্ডা লেগে গিয়েছিল সাকিবের।

এছাড়াও, অনুশীলনের দ্বিতীয় দিন ঠিকই মাঠে উপস্থিত হয়েছেন সাকিব। সকাল থেকে বৃষ্টি থাকলেও বিকেলের দিকে বৃষ্টি থেমে যায়। তবুও কিছুটা ঠাণ্ডা পরিবেশে মিরপুরে অনুশীলনে নামে ক্রিকেটাররা।


ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।