কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে যা বললেন মাশরাফী বিন মুর্তজা


Published: 2020-06-20 16:08:56 BdST, Updated: 2020-08-06 21:28:09 BdST

স্পোর্টস লাইভ: করোনা হানা দিয়েছে স্পোর্টস অঙ্গনে। এবার এর ছোবলে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেটার মাশরাফী বিন মুর্তজা। মাশরাফীর বন্ধু বাবুল শনিবার জানিয়েছেন তিনি করোনা পজেটিভ ।

জানা যায় ক'দিন হলো কিছুটা জ্বরে ভুগছিলেন মাশরাফী। শরীরে জ্বর বেশ কয়েকদিন স্থায়ী হলে করোনা টেস্ট করান নড়াইল এক্সপ্রেস। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন তথ্য মিলেছে।

মাশরাফীর ঘনিষ্ঠ বন্ধু বাবলুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, একবার পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে। তবে নিশ্চিত হওয়ার জন্য আরেক দফা টেস্ট করানো হবে বলে জানান বাবলু।

প্রসঙ্গত, এর আগে মাশরাফীর শাশুড়ী ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় পজিটিভ হন। তারা আছেন চিকিৎসাধীন।

আজ বিকেল গড়িয়ে সন্ধ্যা নামার খানিক আগেই নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাশরাফি আনুষ্ঠানিকভাবেই জানালেন, তিনি করোনা আক্রান্ত। এ নিয়ে একটা পোস্ট দিয়েছেন তিনি। সেখানে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। একই সঙ্গে সবাইকে বিনা প্রয়োজনে বাইরে যেতে নিষেধ করেছেন। প্রয়োজনীয় বিধি-নিষেধ মেনে চলার জন্যও আহ্বান জানিয়েছেন।

নিজের ফেসবুক পেজে মাশরাফি লেখেন,

‘আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি এবং প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।