ক্রিকেট দলে করোনার হানা...ক্রিকেটার তামিমের পরিবারের ৪জন কোভিড-১৯ এ আক্রান্ত


Published: 2020-06-20 23:43:44 BdST, Updated: 2020-08-08 00:26:48 BdST

স্পোর্টাস লাইভ: টাইগারদের মাঝে ছড়িয়ে পড়েছে কোভিড-১৯ এর ছোবল। হানা দিচ্ছে এই বৃত্তে। আক্রান্ত হয়ে যাচ্ছে ক্রিকেট অঙ্গন। নাফিস, মাশরাফির পর মা-বাবাসহ নাজমুল ইসলাম অপু আক্রান্তের পরেই বাংলাদেশের ইতিহাসের অন্যতম সেরা ওপেনার তামিম ইকবালের পরিবারের ৪ সদস্য কোভিড-১৯ এ পজেটিভ হয়েছেন।

তামিম ইকবাল খানের পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে। বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল ও সাবেক ক্রিকেটার নাফিস ইকবালের মা করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া নাফিসের স্ত্রী ও সন্তানের উপরেও করোনায় ছায়া পড়েছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তারাও করোনায় আক্রান্ত। তাদেরকে টিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে প্রথমে নাফিস ইকবাল করোনায় আক্রান্ত হয়েছেন। এর পর তার স্ত্রী, সন্তান ও মায়েরও করোনা পজিটিভ এসেছে। তবে তাদের কারোই জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ ছিলো না।

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় বাসায় বসেই চিকিৎসা নিচ্ছেন তারা। এর আগে শনিবার দুপুরে হুট করে খবর আসে জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল – ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা করোনায় আক্রান্ত।

জ্বর আসলে করোনা পরীক্ষায় জন্য নমুনা পাঠিয়েছিলেন মাশরাফি। পরে মাশরাফির রিপোর্ট আসে পজিটিভ। এরপরেই জানাজানি হয় আরেক ক্রিকেটার নাজমুল ইসলাম অপু করোনায় আক্রান্ত হয়েছেন।
উল্লেখ্য অপুসহ তার বাবা এবং মায়েরও করোনা পজিটিভ। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে। সকল ক্রিকেটার দোয়া চেয়েছেন দেশবাসির কাছে।

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।