অ্যাথলেটিকসের সাধারণ সম্পাদক মন্টু করোনায় আক্রান্ত


Published: 2020-06-25 16:43:14 BdST, Updated: 2020-08-12 05:57:41 BdST

স্পোর্টস লাইভঃ করোনার ছোবল অনেক আগেই বাংলাদেশের ক্রিড়া অঙ্গণে হানা দিয়েছে। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) উপ মহাসচিব আশিকুর রহমান মিকুর পর এবার প্রাণঘাতি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন সংস্থার সদস্য ও বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু।

বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে আছেন, শারীরিক অবস্থা ভালো। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

বুধবার সন্ধ্যায় উপ মহাসচিব আশিকুর রহমান মিকুর হাসপাতালে ভর্তি হওয়ার খবরটি দেয়ার সময়ই আবদুর রকিব মন্টু বলছিলেন, ‘আমার শরীরটাও ভালো না। কোভিড-১৯ টেস্ট করাতে দিয়েছি, বৃহস্পতিবার রেজাল্ট পাব।’ রেজাল্ট তিনি পেয়েছেন এবং সেটা পজিটিভ।

দেশে করোনাভাইরাস সনাক্ত হওয়ার পর সরকার যখন সবকিছু বন্ধ ঘোষণা করে, তারপর থেকে অসহায় অ্যাথলেটদের সহায়তার জন্য তহবিল গঠন করেছিলেন অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক।

তহবিল থেকে এবং ব্যক্তিগতভাবেও কর্মহীন হয়ে পড়া অনেক অ্যাথলেটকে আর্থিক সাহায্য করেছেন তিনি। এখন নিজেই করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন। অ্যাথলেটিক অঙ্গনের মানুষজন আবদুর রকিব মন্টুর দ্রুত সুস্থতা কামনা করছেন।

ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।