''আমি কোভিড-১৯ নেগেটিভ, এটি মোটেও সত্য নয়''


Published: 2020-06-28 18:27:06 BdST, Updated: 2020-08-12 07:08:26 BdST

স্পোর্টস লাইভঃ বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে মাশরাফি বিন মর্তুজার কোভিড-১৯ নেগেটিভ হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে গুঞ্জনটি দূর করে তিনি জানালেন, পজিটিভ হওয়ার পর পুনরায় আর পরীক্ষাই করাননি।

রোববার বিকাল ৩টা ৫৭ মিনিটে সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এ তথ্য জানিয়েছেন মাশরাফি।

মাশরাফি বলেছেন, “বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে।

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।

আল্লাহ সহায়।”

এর আগে গত ১৯ জুন করোনা ভাইরাস শনাক্ত হয় মাশরাফির। পরের দিন বিষয়টি নিশ্চিত করেন মাশরাফীর স্বজনরা। ১৯ জুন বিকেল তিনটায় মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে মাশরাফীর করোনা পজিটিভ নিশ্চিত করা হয়।

এর আগে ক'দিন ধরে কিছুটা জ্বরে ভুগছিলেন মাশরাফি। শরীরে জ্বর বেশ কয়েকদিন স্থায়ী হলে করোনা টেস্ট করান নড়াইল এক্সপ্রেস। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন।

ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।