ঘুড়ি উড়াতে গিয়ে পুলিশের এএসপির জীবন প্রদীপ নিভে গেল


Published: 2019-08-12 03:22:43 BdST, Updated: 2019-12-15 19:13:16 BdST

সিলেট লাইভ: পুলিশের এএসপির জীবন প্রদীপ নিভে গেল। তিনি আর দাবড়ে বেড়াবেন না এলাকায়। কোন মামলার সুপারবাইজও করবেন না। চলে গেলেন না ফেরার দেশে। ঘুড়ি উড়াতে গিয়ে সিলেট নগরীর চারাদিঘীর পাড় এলাকায় চারতলা ভবনের ছাদ থেকে পড়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) নগর গোয়েন্দা শাখার সহকারী কমিশনার (এসি) জুবায়ের আহমদের মৃত্যু হয়েছে।

জানাঈদুল আজহার আগের দিন রোববার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। জুবায়ের গোয়েন্দা সংস্থার সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তিনি মৌলভীবাজার জেলার কমলগঞ্জের বাসিন্দা।

এলাকাবাসী জানায়, রোববার বিকেল ৫টার দিকে চারাদিঘীর পাড় এলাকার আলআমিন ৫ নম্বর বাসার চারতলার ছাদে ঘুড়ি উড়াতে ওঠেন জুবায়ের আহমদ। হঠাৎ অসাবধানতাবশত চারতলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন তিনি।

আহত অবস্থায় নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে জুবায়ের আহমদ তিন ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিভূতি ভূষণ বলেন, জুবায়ের আহমদ রোববার বিকেল ৫টার দিকে ঘুড়ি উড়ানোর সময় পা পিছলে পড়ে গেলে তাৎক্ষণিক মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি এর আগে বিয়ানীবাজার থানা পুলিশের ওসি হিসাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে জুবায়ের নগর গোয়েন্দা সংস্থার সহকারী কমিশনার ছিলেন।

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এবিএম

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।