বরগুনায় ইয়াবাসহ আটক-৩


Published: 2019-09-11 19:29:50 BdST, Updated: 2019-12-05 23:48:05 BdST

লাইভ প্রতিনিধি: বরগুনায় ৫ পিচ ইয়াবাসহ তিন জনকে আটক করেছে বরগুনার ডিবি পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই (ডিবি পুলিশ) রিপন কুমার পালের নেতৃত্বে বরগুনা শহরের গার্মেন্টস পট্টির পশ্চিম মাথা থেকে চর কলোনী এলাকার কামরুল ইসলাম ফকিরের ছেলে গোলাম রব্বানী (২২) এবং রাত সাড়ে ১১ টায় গৌরীচন্না ইউনিয়নের সুজার খেয়াঘাট এলাকা থেকে ধুপতীর মৃত সুলতান খাঁনের ছেলে সুমন খাঁন (৩০) ও একই এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে বাদল মিয়া (৩৬) কে আটক করা হয়।

আটককৃত সুমন খাঁন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও বরগুনা জেলা আওয়ামীলীগের সদস্য মশিউর রহমান শিহাবের ভাগ্নে।

এ বিষয়ে জানতে চাইলে মশিউর রহমান শিহাব জানান, আমার ভাগ্নে একটা সিগারেটও খায়না। এলাকায় আমার জনপ্রিয়তা আছে বলে একটি মহল উদ্দেশ্য প্রনোদিত আমার সুনাম ক্ষুন্ন করার জন্য এ ফিটিং কেস করিয়েছে।

এ ব্যাপারে, এসআই (ডিবি) রিপন কুমার পাল বলেন, যে তিন জনকে ইয়াবাসহ ধরা হয়েছে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে, আমি বাদি হয়ে মামলা দিয়েছি।

 

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।