ঘুরতে গিয়ে নৌকাডুবিতে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু


Published: 2019-10-03 21:27:27 BdST, Updated: 2019-10-18 15:39:27 BdST

লাইভ প্রতিবেদকঃ বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে রাজধানীর বাড্ডায় আফতাবনগরের একটি পুকুরে নৌকাডুবিতে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতদের নাম শাকিব ও ছামি। তারা দু’জনই নবম শ্রেণির শিক্ষার্থী।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল দু’জনের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ দুইটি বাড্ডা থানায় হস্তান্তর করা হয়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুজনই স্কুল শিক্ষার্থী। তারা দুজনেই পূর্ব বাড্ডা ৫তলা গলি এলাকার বাসিন্দা।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার মো. এরশাদ জানান, আফতাবনগরের শেষ মাথায় একটি পুকুরে নৌকাডুবির খবর পেয়ে ডুবুরিরা ঘটনাস্থলে যান। পরে দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করে, এবং মরদেহ দুটি বাড্ডা থানায় হস্তান্তর করে।

আরও বলেন, নৌকা করে সাত বন্ধু ঘুরতে বের হয়েছিল। একসময় নৌকাটি ডুবে গেলে পাঁচজন তীরে উঠে আসতে সক্ষম হলেও বাঁকি দুজন পানিতে ডুবে যায়। তারা দু’জনই স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী ছিল।

ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।