কোচিং সেন্টারে ডেকে নির্জন কক্ষে ছাত্রীকে ধর্ষণ শিক্ষকের!


Published: 2019-12-09 21:45:05 BdST, Updated: 2020-09-25 17:20:16 BdST

নেত্রকোনা লাইভঃ কোচিং সেন্টারে ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। চালাকি করে ওই শিক্ষক ছাত্রীকে একাকী ওই কোচিং সেন্টারে ডাকেন। এসময় অন্য ছাত্রীদের জানান তিনি বেড়াতে যাবেন। ভিকটিম ছাত্রী কোচিংয়ে গিয়ে দেখেন তিনি ছাড়া কেউ নেই।

এসময় ওই শিক্ষক ছাত্রীটিকে কম্পিউটার রুমে নিয়ে ধর্ষণ করেন। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন এসে ওই শিক্ষককে আটকের পর পুলিশে সোপর্দ করেন। ঘটনাটি ঘটেছে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায়। গ্রেফতার ওই শিক্ষকের নাম আকবর আলী।

রবিবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করে কেন্দুয়া থানা পুলিশ। আকবর আলী উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বাঘবেড় গ্রামের আলী হোসেনের ছেলে। তিনি গড়াডোবা কারিগরি স্কুলের শিক্ষক। পাশাপাশি ওই ইউনিয়নের মডেল বাজারে একটি কোচিং সেন্টারে পাঠদান করে আসছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আকবর আলী গত শনিবার ওই ছাত্রীকে ফোন দিয়ে রোববার সকাল সাড়ে ৬টার দিকে কোচিং সেন্টারে আসতে বলেন। অপরদিকে কোচিং সেন্টারের

অন্যান্য ছাত্রীদের জানান, তিনি সকালে অন্যত্র বেড়াতে যাবেন। শিক্ষকের কথা মতো কোচিং সেন্টারে এসে ওই ছাত্রী দেখে সেখানে কেউ নেই। এ সময় অন্যরা না আসার কারণ জানতে চাইলে পরে আসবে বলে জানান অভিযুক্ত শিক্ষক। এরপর ওই ছাত্রীকে পাশের কম্পিউটার রুমে নিয়ে ধর্ষণ করেন আকবর আলী। এ সময় চিৎকার শুনে স্থানীয়রা এসে ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন।

খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ অভিযুক্ত শিক্ষক আকবর আলীকে রবিবার সন্ধ্যায় গ্রেফতার করে। এ ঘটনায় ওই ছাত্রী নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কেন্দুয়া থানায় একটি মামলা করেছে।

কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আকবর আলীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ০৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।