২ রুট ছাড়া অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব ফ্লাইট বন্ধ


Published: 2020-03-26 11:18:01 BdST, Updated: 2020-04-09 03:28:05 BdST

লাইভ ডেস্কঃ বিশ্বে করোনা ভাইরাসের মহামারী আকার দিনদিন বাড়ছে। প্রতিটি দেশের সরকার এ ভাইরাসকে প্রতিরোধ করতে নিচ্ছেন বিভিন্ন উদ্যোগ। বাংলাদেশেও ইতোমধ্যে নানা উদ্যোগ নেয়া হয়েছে। বন্ধ করা হয়েছে সব ধরনের জনসমাগম। সাবধানতার কারণ হিসেবে ২৬ মার্চ স্বাধীনতা দিবসটিও পালন করছেনা বাংলাদেশ।

এদিকে লন্ডন ও ম্যানচেস্টার ছাড়া বাংলাদেশ বিমানের আন্তর্জাতিক রুটের সব ফ্লাইট ১ এপিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ বিমান। ২৬ মার্চ সকালে এ ঘোষণা দেয় হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মহিবুল হক।

এর আগে গত ২১ মার্চ রাত ১২টা থেকে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ১০টি দেশের সঙ্গে আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধ করা হয়েছিলো।

এছাড়া সড়ক, নৌ ও রেল যোগাযোগ বন্ধের পর অভ্যন্তরীণ রুটে সব ফ্লাইটও বন্ধ ঘোষণা করা হয়। ২৪ মার্চ রাত ১২টার পর থেকে বিমানবন্দরের অভ্যন্তরীণ ফ্লাইটগুলো বন্ধ রয়েছে।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।