সেই ৩ প্রবীণের বাড়িতে গিয়ে ক্ষমা চাইলেন ইউএনও


Published: 2020-03-28 19:05:50 BdST, Updated: 2020-05-30 04:17:05 BdST

লাইভ প্রতিবেদকঃ মুখে মাস্ক না পরার কারণে কান ধরিয়ে ছবি তোলা সেই ৩ বৃদ্ধের বাড়ি গিয়ে ক্ষমা চাইলেন মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান উল্লাহ শরিফী। শনিবার দুপুরে তিনি উপজেলার চিনাটোলা এলাকায় ওই ৩ বৃদ্ধের বাড়িতে ক্ষমা চাওয়ার উদ্দেশ্যে যান।

এসময় ইউএনও আহসান উল্লাহ শরিফী শুক্রবার বিকেলের ঘটনার জন্য ক্ষমা চেয়ে ওই ৩ পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করেন। সেই সাথে তাদের নিরাপদে বাড়িতে থাকার জন্য অনুরোধ জানান। এরপর যদি খাবার ফুরিয়ে যায় তাহলে স্থানীয় জনপ্রতিনিধির সঙ্গে যোগাযোগ করতে বলেন তিনি। এসময় তাদের ঘরে খাবার পৌঁছে দেয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন ইউএনও।

উল্লেখ্য, শুক্রবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মাস্ক না পরায় তিন প্রবীণ নাগরিককে কান ধরে দাঁড় করিয়ে রেখেছিলেন এসিল্যান্ড সাইয়েমা হাসান। একইসঙ্গে নিজের মোবাইল ফোনে তাদের ছবি ধারণ করেন তিনি। এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।