নিউইয়র্কে করোনার গ্রাসে সাংবাদিক এ হাই স্বপনের মৃত্যু


Published: 2020-03-31 00:11:58 BdST, Updated: 2020-05-29 09:30:14 BdST

লাইভ প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন প্রবাসী সাংবাদিক আব্দুল হাই স্বপন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাংলাদেশ সময় রাত ১০টা ৫০ মিনিট, নিউইয়র্ক সময় বেলা ১২টা ৫০ মিনিটে স্থানীয় কুইন্স হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

আব্দুল হাই স্বপন স্বপন দীর্ঘ দিন ধরে হৃদরোগ ও কিডনি সমস্যায় ভুগছিলেন। দুই বছর আগে নিউইয়র্কে তার ওপেন হার্ট সার্জারি হয়েছিল।

এরপর তার কিডনি বিকল হয়ে যাওয়ায় তা ট্রান্সপ্লান্টের প্রস্তুতি চলছিল। এর মধ্যে সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পড়েন। পরীক্ষায় তার করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়ে।

নিউইয়র্কে যাওয়ার আগে তিনি দৈনিক বাংলাবাজার এবং দৈনিক মানবজমিন পত্রিকায় দীর্ঘদিন ফটো সাংবাদিক হিসাবে কাজ করেছিলেন। নিউইয়র্কে সাপ্তাহিক আজকাল, প্রথম আলো উত্তরামেরিকা ও টিবিএন-২৪ টিভিতে কাজ করেছেন। সর্বশেষ ছিলেন আজকাল পত্রিকায়।

তার মৃত্যুতে ক্যাম্পাসলাইভের প্রধান সম্পাদক আজহার মাহমুদ গভীর শোক প্রকাশ করেছেন। তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

ঢাকা, ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।