ছাত্রীর মায়ের সম্ভ্রম কেড়ে নিয়ে ভিডিও ছড়িয়ে দিল শিক্ষক!


Published: 2020-04-05 20:46:19 BdST, Updated: 2020-06-03 09:11:33 BdST

খুলনা লাইভঃ প্রাইভেট পড়ানোর সুযোগ নিয়ে ছাত্রীর মায়ের সম্ভ্রম কেড়ে নেয়ার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। শুধু তাই নয় বারবার আপত্তিকর সম্পর্কের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় ওই ছাত্রীর মায়ের একটি গোপন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়েছে। ওই অভিযোগে স্কুল শিক্ষক তরিকুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। তিনি খুলনার পাইকগাছা পৌরসভার ৪ নং ওয়ার্ডের সরল গ্রামের বাসিন্দা। এঘটনায় ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে।

জানা যায়, পাইকগাছার রেজ্জাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০১৪ সাল থেকে ২০১৯ সালের মার্চ মাস পর্যন্ত শিক্ষক তরিকুল ইসলাম সহকারী শিক্ষক ছিলেন। ওই সময় ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সুযোগে তার মায়ের সঙ্গে তিনি অবৈধ সম্পর্ক গড়ে তুলেন। একপর্যায়ে তিনি ঘনিষ্ট সম্পর্কের ভিডিও মোবাইলে ধারণ করে রাখেন। পরে তিনি গজালিয়া প্রাথমিক বিদ্যালয়ে বদলি হলেও ওই ছাত্রীর মাকে বারবার আপত্তিকর সম্পর্কে জড়ানোর প্রস্তাব দিতে থাকেন। এতে রাজি না হওয়ায় ওই শিক্ষক আপত্তিকর ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

গত ১০ ফেব্রুয়ারি রাতে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিটের শর্তে ওই ছাত্রীর মাকে তার সঙ্গে মেলামেশা করতে বাধ্য করে। পরে আবারও একই প্রস্তাব দিলে ওই ছাত্রীর মা রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষক আপত্তিকর ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেন। এ অবস্থায় শনিবার শিক্ষক তরিকুলের বিরদ্ধে মামলা করেন ওই ছাত্রীর মা।

ঢাকা, ০৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।