করোনায় ২২তম ব্যাচের বিসিএস ক্যাডারের মৃত্যু, আইসোলেশনে স্ত্রী


Published: 2020-04-06 10:46:50 BdST, Updated: 2020-06-06 12:56:58 BdST

লাইভ প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২২তম ব্যাচের বিসিএস (প্রশাসন) ক্যাডার জালাল সাইফুর রহমানের মৃত্যু হয়েছে। এঘটনার পর তার স্ত্রী ও সন্তানকে আইসোলেশনে রাখা হয়েছে। তিনি দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক ছিলেন। সোমবার ভোরে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. রেজাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, জ্বর-কাশি নিয়ে তিনি বেশ কিছু দিন ধরে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দুদকের এই পরিচালক। মারা যাওয়া দুদক পরিচালক প্রশাসন ক্যাডারের ২২ তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। ২০১৭ সালের জুলাই মাসে তাকে দুদকের পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে দুদকের পরিচালক মারা যান। তিনি প্রায় সপ্তাহখানেক কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য বিশেষায়িত কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এর আগে উনার কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে বলে জানা গেছে।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।