লকডাউনে পটুয়াখালীর প্রবেশদ্বার


Published: 2020-04-07 08:31:08 BdST, Updated: 2020-05-30 04:29:36 BdST

পটুয়াখালী লাইভ: লকডাউনে পটুয়াখালী। জেলা সদর এখন সিলগালা। প্রবেশদ্বার আজ সকাল থেকেই বন্ধ। করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের চলাচল নিয়ন্ত্রণে আনতে শহরের প্রবেশদ্বারগুলোকে বন্ধ করে দিয়েছে প্রশাসন। ৭ এপ্রিল থেকে শহরের প্রবেশ মুখে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের কঠোর নজরদারিতে রয়েছে। নতুন কেউ আসলেই জাবাবদিহিতার মুখোমুখি হতে হচ্ছে।

ঢাকা-পটুয়াখালী মহাসড়কের পটুয়াখালী চৌরাস্তা থেকে শহরের প্রবেশের সড়ক টি বন্ধ করে দেয়া হয়েছে বলে জানিয়েছেন পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ । একেবারে জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঢুকতে কিংবা শহর থেকে বের হতে দেয়া হবে না। এ ছাড়া শহরের ২নং বাঁধঘাট এলাকাতেও শহরের প্রবেশ পথ বন্ধ করা হবে বলেও জানিয়েছেন ওই মেয়র।

পৌর মেয়র মহিউদ্দিন আরো জানান, বিনা প্রয়োজনে ঘোরাঘুরি করছে এমন কাউকে পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে প্রশাসন এজন্য সকল ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে।

জানা গেছে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী এবং পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের নেতৃত্বে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করে সাধারণ মানুষকে বাড়িতে অবস্থানের পরামর্শ দিয়েছেন। বলেছেন আমাদের ও আপনাদের স্বার্থেই বাড়িতে থাকুক। নইলে আমরা আইনী ব্যবস্থা নেব।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।