করোনা আক্রান্ত ট্রাফিক সার্জেন্ট ফেসবুক স্ট্যাটাসে যা লিখলেন


Published: 2020-05-18 18:15:52 BdST, Updated: 2020-10-25 05:34:52 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনার হানা এখন সকল মহলেই। আর পুলিশ সবার সামনে থেকে কাজ করে যাচ্ছে এই মরণঘাতি ভাইরাসের সংক্রমণ রোধে। করোনায় আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ট্রাফিক সার্জেন্ট মো. ইমরুল ইসলাম।

হাসপাতালের বেডে শুয়েই ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস পোষ্ট করেছেন তিনি। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন- ‘ক্ষমা চাই মহান আল্লাহর কাছে। ক্ষমা চাই জন্মলগ্ন থেকে পরিচিত সবার কাছে।

আমার অনুপস্থিতিতে আমার দুই সন্তান কারও কাছে আমার পরিচয়ে দিয়ে গেলে তাড়িয়ে দেবেন না, দয়া করে। আল্লাহ মহান। আমার শরীরটা ভালো যাচ্ছে না। আইসিইউ বেড নম্বর-৭, রাজারবাগ পুলিশ হাসপাতাল।’

রাজারবাগ পুলিশ হাসপাতালের পরিচালক ডিআইজি হাসানুল হায়দার গণমাধ্যমকে জানিয়েছেন, আইসিইউতে থাকলেও ইমরুলের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

জানা গেছে, ট্রাফিক সার্জেন্ট মো. ইমরুল ইসলাম পড়াশোনা করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগে। গ্রামের বাড়ি পটুয়াখালী। জগন্নাথে পড়াশোনা করার সময় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন তিনি।

ফেসবুকে আরেকটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘পাপা তুমি বাইরে যেওনা। বাইরে করোনাভাইরাস। তুমি বাইরে গেলে করোনাভাইরাস হলে আমি কিছু জানি না। এভাবেই বলত আমার তিন বছর চার মাসের ছেলে রাফসান। এখন ওকে কী জানাব। শুধু বলব স্যরি পাপা, তোমার কথা মতো চলতে না পারার জন্য। আল্লাহ মাফ করলে তোমার সব কথা শুনব।’

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।