মমতাকে ফোন: ‘আম্পানের’ ক্ষয়ক্ষতির খোঁজ নিলেন হাসিনা


Published: 2020-05-22 13:29:26 BdST, Updated: 2020-07-07 03:04:47 BdST

লাইভ ডেস্ক: পশ্চিমবঙ্গে আম্পানের’ ক্ষয়ক্ষতির খোঁজ নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সেদেশের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে শুক্রবার ফোন করে ঘূর্ণিঝড় আম্পানের কারণে যে ক্ষতি হয়েছে তার খোঁজ খবর নিয়েছেন। জানিয়েছেন সহমর্মিতা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেসসচিব ইহসানুল করিম বলেন, ‘বেলা ১১টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে ফোন করেন এবং রাজ্যে ঘূর্ণিঝড়ের কারণে যে ক্ষতি হয়েছে তার খোঁজ খবর নেন।’

ঘূর্ণিঝড়ের কারণে ধনসম্পদ ও জানমালের যে ক্ষতি হয়েছে তার জন্য সমবেদনা জানান প্রধানমন্ত্রী। তিনি আশা করেন তারা শিগগিরই এই ক্ষতি কাটিয়ে উঠতে পারবেন।

এসময় সমবেদনা জানানোর জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান মমতা ব্যানার্জি। তিনি বলেন আমাদের আমরা এই ক্ষতি পুষিয়ে নেয়ার পরিকল্পনা নিয়েছি।

ঘূর্ণিঝড় আম্পান বুধবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের উপকূলীয় অঞ্চলগুলোতে ব্যাপক তাণ্ডব চালায়। জানমালের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে।

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।