করোনার মৃত্যুর মিছিলে আরো এক পুলিশ কর্মকর্তা


Published: 2020-05-23 16:09:38 BdST, Updated: 2020-05-29 20:02:26 BdST

রাজশাহী লাইভ: করোনার থাবা যেন পিছু পিছু ছুটছে। এবার আরো একজন দেশ প্রেমিক দায়িত্বীলের জীবন কেড়ে নেয়া হয়েছে। জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিলে যুক্ত হলেন পুলিশের এসআই মোশাররফ হোসেন।

তিনি রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্স বা আরআরএফে (এসআই-সশস্ত্র) কর্মরত ছিলেন। এপর্যন্ত পুলিশের ১২ সদস্য এ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। শুক্রবার (২২মে) রাত ১১টায় রাজশাহীর খ্রিস্টান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চিরবিদায় নেন পঞ্চাশোর্ধ্ব এ বীর পুলিশ কর্মকর্তা।

আরএমপি জানায়, বৃহস্পতিবার তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। শুক্রবার তিনি পুলিশ লাইন হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসকের শরণাপন্ন হন। এরপর তাকে রাজশাহীর খ্রিস্টান হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মোশাররফ হোসেনের গ্রামের বাড়ি পাবনায়। রাজশাহী শহরে তিনি ভাড়া থাকতেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছে আরএমপি।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।