যমুনায় নৌকাডুবি: আরো ৩ জনের লাশ উদ্ধার


Published: 2020-05-28 13:34:38 BdST, Updated: 2020-07-06 19:09:16 BdST

লাইভ প্রতিবেদকঃ সিরাজগঞ্জের চৌহালীর স্থল ইউনিয়নে যমুনা নদীতে যাত্রীবোঝাই নৌকাডুবির ঘটনায় আরো ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় শিশুসহ ৮ জনের মরদেহ উদ্ধার করা হলো।

বৃহস্পতিবার সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন ৯ জন যাত্রী।

চৌহালীর ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস ও এনায়েতপুর থানার ওসি মোল্লাহ মাসুদ জানান, বৃহস্পতিবার সকালে যমুনা নদীর চৌহালী উপজেলার আজিমুদ্দিন মোড়, ঘুষুরিয়া ও স্থল ইউনিয়নের চালুহারা এলাকায় তিনটি মরদেহ ভেসে উঠে। এলাকাবাসী মরদেহগুলি উদ্ধার করে পাড়ে নিয়ে আসেন।

এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি মানিকগঞ্জ জেলার সিংরাইল থানার গোবিনহারা গ্রামের নূর মোহাম্মদের ছেলে আলোক মিয়া (৩০)।

এদিকে, বৃহস্পতিবার সকাল থেকে দ্বিতীয় দিনের মতো ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করেছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে নৌকাটি চৌহালীর দিকে যাচ্ছিল। নৌকাটি স্থলচর এলাকায় পৌঁছালে ঝড়ো বাতাসের কবলে পড়ে ডুবে যায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে আরো তিনটি মরদেহ উদ্ধার হয়। মঙ্গলবার ৫৭ জন যাত্রীকে উদ্ধার করা হয়।

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।