করোনা কেড়ে নিল এসআই রাসেলের প্রাণ


Published: 2020-05-28 18:16:30 BdST, Updated: 2020-07-06 06:00:35 BdST

লাইভ প্রতিবেদকঃ সারাদেশে বেড়েই চলেছে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ক্রমশ আগ্রাসী হয়ে উঠছে প্রাণঘাতি এই ভাইরাস। এবার আরও এক পুলিশ সদস্যের প্রাণ কেড়ে নিল করোনা ভাইরাস। তার নাম মো. রাসেল বিশ্বাস (৩৫)। তিনি বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে বেসরকারি ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বাংলাদেশ পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৪ মে রাসেল বিশ্বাসের করোনা পজেটিভ (কোভিড-১৯) ধরা পড়ে। এরপর থেকে তিনি পুলিশের ভাড়া করা বেসরকারি ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মো. রাসেল বিশ্বাসের মরদেহ গ্রামের বাড়ি বাগেরহাটে পাঠানো হয়েছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় রীতি মেনে তাকে দাফন করা হবে। তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, দেশে লাফিয়ে বাড়ছে করোনায় আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা। আর এই মৃত্যুর মিছিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের ১৫ জন সদস্য মৃত্যুবরণ করলেন।

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।