করোনায় মারা গেলেন কাস্টমস কর্মকর্তা জসীম উদ্দিন


Published: 2020-06-03 13:45:19 BdST, Updated: 2020-07-06 04:55:43 BdST

লাইভ প্রতিবেদকঃ দেশে লাগামহীনভাবে বাড়ছে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। কিছুতেই যেন দমানো যাচ্ছে না মরণঘাতি এই ভাইরাসের তাণ্ডবকে। এবার এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন চট্টগ্রাম কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা জসীম উদ্দিন মজুমদার।

মঙ্গলবার রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা তার মৃত্যু হয় বলে জানিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) জনসংযোগ কর্মকর্তা (সিনিয়র তথ্য অফিসার) সৈয়দ এ মুমেন।

তিনি আরও জানান, মঙ্গলবার রাত ২টা ৫ মিনিটে ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় জসীম উদ্দিন মজুমদার মৃত্যুবরণ করনে।

এনবিআর সূত্রে জানা যায়, এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম বন্দর জেটির তিন কর্মচারীর মৃত্যু হয়। এছাড়া ৩০ মে পর্যন্ত কাস্টম হাউজ ও চট্টগ্রাম বন্দরের ৩৫ কর্মকর্তা ও কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে ২১ জন বন্দরের এবং ১৪ জন কাস্টমসের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী। এ ছাড়া ৩০ জনের বেশি কর্মকর্তা-কর্মচারী কোভিড-১৯ এ আক্রান্তের উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টিনে আছেন।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।