কুমিল্লায় অসহায়দের পাশে শিক্ষকরা


Published: 2020-07-02 18:26:33 BdST, Updated: 2020-08-08 12:38:07 BdST

কুমিল্লা লাইভঃ করোনাকালীন সময়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছে ২৪তম ব্যাচ বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম, কুমিল্লা জেলা ইউনিট। বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ উচ্চমাধ্যমিক শাখার মাঠে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে ত্রাণ বিতরণ করে শিক্ষকদের এ সংগঠন।

জেলা সেক্রেটারি মো. নুরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় এ কর্মসূচীর উদ্বোধন করেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. রুহুল আমীন ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন ভিক্টোরিয়া কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শাহজাহান। ২৪তম ব্যাচ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জুবাইদা নূর, ফোরামের সাবেক সেক্রেটারি মাছুম মিল্লাত মজুমদার প্রমুখ।

সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে ত্রাণ বিতরণ

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা ইউনিট সভাপতি ড. আব্দুল লতিফ ভূঁইয়া।

এ সময় অধ্যক্ষ প্রফেসর মো. রুহুল আমীন ভূঁইয়া জানান, অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। ত্রাণ বিতরণ ককর্মসূচী গ্রাহণ করায় ২৪তম ব্যাচের কেন্দ্রীয় কমিটিকে সাধুবাদ জানাই। এ সুন্দর আয়োজনের জন্য কুমিল্লা জেলা ইউনিটের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএসআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।