সাবেক সেনা কর্মকর্তা নিহতের ঘটনায় ২০ পুলিশ সদস্য প্রত্যাহার


Published: 2020-08-02 23:35:55 BdST, Updated: 2020-09-22 06:18:38 BdST

লাইভ প্রতিবেদকঃ কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহতের ঘটনায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জসহ ২০ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। রবিবার বিকালে তথ্যটি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।

তিনি জানিয়েছেন, ঘটনার সুষ্ঠু তদন্তের স্বার্থে তদন্ত কেন্দ্রের ইনচার্জসহ ২০ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। ওদিকে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, একটি নিরপেক্ষ তদন্তের জন্য কমিটি গঠন করা হয়েছে। রিপোর্ট দাখিলের জন্য আমরা সময় নির্ধারণ করে দিয়েছি। তদন্তের পর আমরা সবকিছু খোলাসা করে বলতে পারবো।

প্রত্যাহার করা পুলিশ সদস্যদের পুলিশ লাইনসে নিয়ে আসা হয়েছে। নতুন ২০ পুলিশ সদস্যকে বাহারছড়ায় পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

শুক্রবার রাতে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় একটি চেকপোস্টে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হন।

ঢাকা, ০২ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।