বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ নিহত ৪


Published: 2020-08-13 12:02:47 BdST, Updated: 2020-09-28 15:38:10 BdST

লাইভ প্রতিবেদকঃ কুড়িগ্রাম সদর উপজেলায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিশুসহ দুজন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাঁঠালবাড়ি ইউনিয়নের আরডিআরএস বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী মজিবুর রহমান (৫৫), তার স্ত্রী বিল‌কিস ‌বেগম (৪৫) ও ছেলে বিল্লাল হোসেন (২৫) । প্রাইভেটকারচালকের পরিচয় জানা যায়নি।

কু‌ড়িগ্রাম সদর থানার প‌রিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম এ তথ্য নি‌শ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আর‌ডিআরএস বাজার এলাকায় কু‌ড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআর‌টি‌সির এক‌টি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী এক‌টি প্রাইভেটকারের মুখোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকা‌রচালকের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের পাঁচ যাত্রীকে উদ্ধার করে কু‌ড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চি‌কিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চি‌কিৎসক ডা. মেহেরুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই বিল্লাল ও প্রাইভেটকারচালক মারা যান। হাসপাতালে চি‌কিৎসাধীন অবস্থায় পরে ম‌জিবুর ও বিলকিসের মৃত্যু হয়। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা, ১৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।