জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু-কিশোরদের সাংস্কৃতিক প্রতিযোগিতা


Published: 2020-08-14 18:28:34 BdST, Updated: 2020-09-25 13:21:54 BdST

লাইভ প্রতিবেদক: জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু-কিশোরদের সাংস্কৃতিক প্রতিযোগিতা ও মৌন শোক অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। ভোলা জেলা আওয়ামী লীগ ও পূজা উদযাপন পরিষদ পৃথকভাবে এসব কর্মসূচি পালন করে।

শুক্রবার সকালে ওবায়দুল হক মহাবিদ্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিযোগিতায় সামাজিক দূরত্ব রক্ষা করে অর্ধশতাধিক শিশু-কিশোর অংশ নেয়। তৃতীয় থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের জন্য চিত্রাঙ্কন, আবৃত্তি, বঙ্গবন্ধুকে নিয়ে উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

শিশু-কিশোরদের সাংস্কৃতিক প্রতিযোগিতায় সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও উদযাপন কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম গোলদার বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌন শোক অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা পূজা উদযাপন পরিষদ। শুক্রবার সকাল ১১টায় সদর রোড কে. জাহান মার্কেটের সমানে ঘণ্টাব্যাপি অবস্থান কর্মসূচিতে জেলা পূজা উদযাপন পরিষদের কয়েকশ কর্মী সমর্থক অংশ নেয়।

এতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ দে, সাধারণ সম্পাদক অসীম সাহাসহ বিভিন্ন শ্রেণি ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নিয়েছেন।


ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।