বঙ্গবন্ধুর স্মরণে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় প্রথম ‘বর্ষা’


Published: 2020-08-14 22:00:03 BdST, Updated: 2020-09-22 07:37:30 BdST

ভোলা লাইভ: ভোলায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫শাহাদাত বার্ষিকী উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগের উদ্যোগে শিশু-কিশোরদের নিয়ে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শ্লোগানে ৪টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শুক্রবার ভার্চুয়াল অনলাইনে অনুষ্ঠিত চিত্রাংকন ‘ক’ বিভাগে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম স্থান অধিকার করেছে ঢাকা বিএম ল্যাবরেটরী স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী আরমিন সালাম বর্ষা।

বিচারগণ বর্ষাকে চিত্রাংকন ‘ক’ প্রতিযোগিতায় প্রথম স্থান ঘোষণা করেন। ঢাকা বিএম ল্যাবরেটরী স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী আরমিন সালাম বর্ষা ভোলা জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলুর মেয়ের ঘরের নাতনী।

বর্ষার পিতা আবদুস সালাম একজন ইঞ্জিনিয়ার ও মাতা শাহামিনা শারমিন গৃহীনি। একমাত্র মেয়ের এই সাফল্যে তার বাবা-মা আনন্দ প্রকাশ করেছেন।

ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব আইরিন সালাম বর্ষার আঁকা ছবি স্বাধীনতা দিবসে কিংবা বিশেষ কোন দিবসের কার্ডে ছাপার বিবেচনা করার জন্য বলেন।

প্রথম স্থান অধিকারকারী আরমিন সালাম বর্ষা বলেন, বঙ্গবন্ধুর ছবি আঁকতে আমার খুব ভালো লাগে। আমি মাঝে মধ্যেই বঙ্গবন্ধুকে নিয়ে বিভিন্ন ধরনের ছবি আঁকছি। ১৫ আগস্ট উপলক্ষে এই ছবিটি একেঁ প্রথম স্থান হতে পেরে খুবই আনন্দ লাগছে। ভবিষ্যতে আরোও সুন্দর সুন্দর ছবি আকার চেষ্টা করবো।


ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।