"শিক্ষকদের ১০ মার্চের মধ্যে টিকাগ্রহণের নির্দেশ"


Published: 2021-03-04 20:36:52 BdST, Updated: 2021-04-23 12:00:40 BdST

লাইভ প্রতিবেদক: সরকারি-বেসরকারি, এমপিওভুক্ত ও নন এমপিওভুক্ত শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের ১০ মার্চের মধ্যে টিকাগ্রহণের নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। উপ-পরিচালক মো. রুহুল আমিন স্বাক্ষরিত এক আদেশে আগামী ১০ মার্চের মধ্যে করোনার টিকা নিতে বলা হয়। বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

শিক্ষা মন্ত্রণালয়ের ওই আদেশে বলা হয়, কোভিড-১৯ টিকা নেয়ার জন্য শিক্ষকরা সুরক্ষা অ্যাপসে এখানে ক্লিক করুন নিবন্ধন করবেন এবং আগামী ১০ মার্চ এর মধ্যে টিকার প্রথম ডোজ গ্রহণ করবেন।

এত বলা হয়, মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা তার প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারী কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য উপজেলা, থানা, মাধ্যমিক শিক্ষা অফিসারকে অবহিত করবেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসাররা এ সম্পর্কিত তথ্য জেলা অফিসারকে ও জেলা শিক্ষা অফিসাররা সংশ্লিষ্ট উপ-পরিচালক মাধ্যমিক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলকে অবহিত করবেন। কলেজের অধ্যক্ষরা সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারী কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য সংশ্লিষ্ট পরিচালক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলকে অবহিত করবেন।

 

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।