ইন্টারভিউ ছাড়াই নিয়োগ পাচ্ছেন ৮ হাজার চিকিৎসক-নার্স


Published: 2021-07-26 19:31:34 BdST, Updated: 2021-09-27 03:27:22 BdST

লাইভ প্রতিবেদক: করোনা পরিস্থিতিতে হাসপাতালে রোগীদের যথাযথ চিকিৎসা সেবা প্রদানে ইন্টারভিউ ও পুলিশ ভেরিফিকেশন ছাড়া আট হাজার চিকিৎসক ও নার্স নিয়োগ দেওয়ার কথা জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

সোমবার (২৬ জুলাই) সচিবালয়ে মন্ত্রিপরিষদ বৈঠক শেষে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ডাক্তার-নার্সরা ক্লান্ত হয়ে পড়েছেন। তারা আর কত কাজ করবেন? নতুন চার হাজার ডাক্তার আমরা নিচ্ছি, চার হাজার নার্সও নেওয়া হচ্ছে। এজন্য দ্রুত সময়ের মধ্যে চিকিৎসক ও নার্স নিয়োগ দেওয়ার জন্য নিয়োগ প্রক্রিয়া শিথিল করা হচ্ছে।

জাহিদ মালেক বলেন, চিকিৎসক ও নার্সদের দ্রুত কাজে ফেরার জন্য তাদের ইন্টারভিউ আমরা বাদ দিয়েছি, এ ছাড়া পুলিশ ভেরিফিকেশন না নিতেও অনুরোধ করা হয়েছে।

এ সময় মন্ত্রী চলমান লকডাউনে জনসাধারণ যথাযথ স্বাস্থ্যবিধি না মেনে চলছে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হতে পারে বলে সতর্ক করে বলেন, লকডাউন দিয়ে যদি মানাতে না পারি, জনগণ যদি সচেতন না হয়, তাহলে তো ভয়াবহ পরিণতি হবে। হাসপাতালে জায়গা হবে না। অর্থনীতি ও উৎপাদনে প্রভাব পড়বে।

ঢাকা, ২৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।