31552

অকারণে ঘোরাফেরা করায় সাতক্ষীরায় ৩১ জনকে জরিমানা

অকারণে ঘোরাফেরা করায় সাতক্ষীরায় ৩১ জনকে জরিমানা

2020-04-07 20:48:35

সাতক্ষীরা লাইভ: সাতক্ষীরায় করোনো পরিস্থিতি মোকাবিলায় সরকারি নির্দেশনা (সামাজিক দূরত্ব) না মেনে অহেতুক ঘোরাঘুরি করায় গত ২৪ ঘণ্টায় ৩১ জনকে জরিমানা করা হয়েছে। তাদের কাছ থেকে ১৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। সেই সাথে, নারায়ণগঞ্জ থেকে দেবহাটায় আসা চারটি পরিবারকে লকডাউন ঘোষণা করা হয়েছে। আর ভারত থেকে আসা ১৩ জনকে সাতক্ষীরা যুব উন্নয়ন ভবনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলে জানায় প্রশাসন।

জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জেলাবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, করোনো ভাইরাস মোকাবেলায় ঘরে থাকার বিকল্প নেই। এজন্য সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। তারপরও অনেকে অসচেতনভাবে ও সরকারি নির্দেশনা না মেনে ঘর থেকে অপ্রয়োজনে বের হচ্ছেন। এজন্য আরও কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। তারই অংশ হিসেবে- অকারণে বাইক নিয়ে ঘোরাফেরা করায় শ্যামনগরে ৪ জনকে এক হাজার টাকা করে, কালিগঞ্জে ২ জনকে দেড় হাজার টাকা, আশাশুনিতে ৯ জনকে সাড়ে ৭ হাজার টাকা, তালায় ৭ জনকে ৩ হাজার ৮শ টাকা ও কলারোয়ায় ৯ জনকে তিন হাজার দুইশ টাকা জরিমানা করা হয়েছে।

এদিকে জনসমাগম কমিয়ে সাধারণ মানুষকে ঘরে ফেরাতে ২০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সাতক্ষীরা জেলাব্যাপী অভিযান চালাচ্ছে সেনাবাহিনী, পুলিশ ও ব্যাটালিয়ন আনসার। জেলাব্যাপী চলছে মাইকিং, করা হচ্ছে জীবাণুনাশক স্প্রে।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]