31566

করোনায় আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র

করোনায় আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র

2020-04-08 09:17:17

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রথম বর্ষের এক শিক্ষার্থী করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। তাকে নিয়ে এলাকায় নানান শঙ্কা বিরাজ করছে। তার পরিবার আছেন নানান দুশ্চিন্তায়। তবে স্থানীয় প্রশাসন ওই শিক্ষার্থী ও তার পরিবারকে দিচ্ছেন সাহস।

ওই আক্রান্তের পরিবার জানায়, আইইডিসিআরের হটলাইনে ফোন দিলে তাকে আইইডিসিআর লোকজন এসে নিয়ে যায় ৷ পরে মঙ্গলবার পরীক্ষা শেষে তাকে করোনা ভাইরাস পজিটিভ বলে নিশ্চিত করা হয় বলে সংশ্লিস্টরা জানিয়েছেন।

কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত ওই শিক্ষার্থী জানান, গত এক সপ্তাহ ধরে তার জ্বর ও মাথা ব্যথা ছিল ৷ আজ বুধবার আইসোলেশনে নিয়ে যাওয়া হবে তাকে। অন্যদিকে তার পরিবারের অন্যান্য সদস্যদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মীজানুর রহমান বলেন, আমরা সার্বক্ষণিক তার খোঁজ খবর নিচ্ছি। বুধবার তাকে আইইডিসিআর কর্তৃপক্ষ আইসোলেশনে নিয়ে যাবে। তার পরিবারকেও হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

তিনি আরো বলেন, আমরা বলেছি, যে কোনো ধরনের সহযোগিতা লাগলে আমাদের জানাতে। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে তাকে সব ধরনের সহযোগিতা করা হবে। আমরা অনেক আগেই এধরনের ঘোষণা দিয়েছিলাম।

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]