36725

ডুয়েটের ভারপ্রাপ্ত ভিসির দায়িত্ব পেলেন ড. আসাদুজ্জামান

ডুয়েটের ভারপ্রাপ্ত ভিসির দায়িত্ব পেলেন ড. আসাদুজ্জামান

2020-09-23 16:48:47

ডুয়েট লাইভঃ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট),গাজীপুর এর রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. মোহম্মদ আসাদুজ্জামান চৌধুরী কে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

২৩ সেপ্টেম্বর বুধবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত এক আদেশে এ দায়িত্ব দেওয়া হয়।

এতে উল্লেখ করা হয়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,গাজীপুর এর ভিসির পদ শূন্য থাকায় পরবর্তী নতুন ভিসি নিযুক্ত না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. মোহম্মদ আসাদুজ্জামান চৌধুরী ভিসির দৈনন্দিন দায়িত্ব পালন করবেন।

এই বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিশ্ববিদ্যালয়ে নব নিযুক্ত ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. মোহম্মদ আসাদুজ্জামান চৌধুরী বলেন, "জননেত্রী শেখ হাসিনার শিক্ষাবান্ধব সরকার আমার উপর যে বিশ্বাস ও ভরসার দায়িত্ব অর্পণ করেছে নতুন ভিসি নিযুক্ত না হওয়া পর্যন্ত তা আমি দৃঢ়তার সাথে পালন করবো।''

এছাড়াও তাকে ভারপ্রাপ্ত। ভিসি এর দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট ডুয়েটের। ভিসি হিসেবে প্রফেসর ড. মোহাম্মদ আলাউদ্দিন এর দ্বিতীয় পর্যায়ের মেয়াদ শেষ হওয়ায় ভিসি পদে শূন্যতার সৃষ্টি হয়।

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এআই//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]