ইবিতে আবৃত্তি আবৃত্তির সভাপতি অভ্র, সম্পাদক রোজা


Published: 2019-07-31 22:12:28 BdST, Updated: 2019-09-22 16:57:54 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ফোকলোর স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আলমগীর অভ্র কানন এবং সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের আফরোজা রোজা মনোনীত হয়েছেন।

বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সংস্কৃতি কেন্দ্রের করিডরে সংগঠনটির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন তিন সদস্যের নির্বাচক কমিটি। কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে ওয়ারেসুন্নেসা মেমিকে।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল্লাহ মেহেদী, সাংগঠনিক সম্পাদক নাঈমা পারভীন নীলা, দপ্তর সম্পাদক জামশেদ হোসেন, সাহিত্য সম্পাদক হায়াতে জান্নাত, তথ্য প্রযুক্তি সম্পাদক জান্নাতুল ফেরদাউস মীরা, অনুষ্ঠান সম্পাদক মাসুম আলভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অনি আতিকুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, তিন সদস্য বিশিষ্ট নির্বাচক কমিটি ২০১৯-২০ সেশনের জন্য এই কমিটি ঘোষণা করেন। নির্বাচক কমিটিতে ছিলেন, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের খুলনা অঞ্চলের সাংগঠনিক সম্পাদক খান মাজহারুল হক লিপু, আবৃত্তি আবৃত্তি’র উপদেষ্টা ও সাবেক সভাপতি নাইমুল ইসলাম এবং সদ্য বিদায়ী সভাপতি আইনুন নাহার।

 

ঢাকা, ৩১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।