চবিতে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন


Published: 2020-01-24 00:25:30 BdST, Updated: 2020-03-31 12:40:11 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২৬তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে সিইউ২৬ অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ২৬তম ব্যাচের লোক প্রশাসন বিভাগের মোহাম্মদ শাহজাহানকে সভাপতি ও ইসলামের ইতিহাস বিভাগের খসরুল আলম খান রিপনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ২৬তম ব্যাচের ৬ষ্ঠ মিলন মেলায় প্রায় ৫শ’ প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে সিইউ২৬ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আংশিক কমিটি গঠিত হয়। আগামী ২ সপ্তাহের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট কমিটির বাকী পদগুলো পূরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

আগামী ১ বছরের জন্য গঠিত কমিটিতে সহ-সভাপতি পদে রাজনীতি বিজ্ঞান বিভাগের আহসানুল কবির ও হিসাব বিজ্ঞান বিভাগের আনোয়ারুল আজিম জাহিন, সহ-সাধারণ সম্পাদক পদে রাজনীতি বিজ্ঞান বিভাগের জামাল উদ্দিন ও লোক প্রশাসন বিভাগের নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে অর্থনীতি বিভাগের মো. এনামুল হক ও রাজনীতি বিজ্ঞান বিভাগের মো. মোর্শেদ আলম এবং অর্থ সম্পাদক পদে পদার্থ বিজ্ঞান বিভাগের জাহেদুর রহমান সেন্টু নির্বাচিত হয়েছেন।


ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।