রাতের আঁধারে ত্রাণ পৌঁছে দিচ্ছেন নীলফামারীর তরুণরা


Published: 2020-04-24 22:27:35 BdST, Updated: 2020-05-31 03:51:30 BdST

নীলফামারী লাইভঃ বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে রাতের আঁধারে অসহায় ও দুঃস্থদের বাড়ি বাড়ি ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার তরুণদের সংগঠন ভয়েস অফ সিঙ্গেরগাড়ী। শুক্রবার রাতের আঁধারে অসহায়দের বাড়িতে গিয়ে এই ত্রান সামগ্রী বিতরণ করে সংগঠনটির সদস্যরা।

জানা যায়, স্থানীয় বৃত্তবানদের সহায়তায় ৬৫ টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। এসব ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও খেঁজুর। এর আগে করোনায় সচেতনতার লক্ষ্যে এলাকায় ব্যানার লাগানো, মাক্স বিতরণ ও মাইকিং করে তারা।

সংগঠনির নির্বাহী সদস্য ছাদিকুল শাহ বলেন, ‘এই দুঃসময়ে অসহায় ও গরিবদের মাঝে একটু হাঁসি ফোটাতেই আমাদের এই প্রচেষ্টা। সাধ্যমতো আমরা এ প্রচেষ্টা অব্যাহত রাখবো।’

উল্লেখ্য, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা সহ স্থানীয় শিক্ষার্থীদের গড়ে ওঠে স্বেচ্চাসেবী সংগঠন ভয়েস অফ সিঙ্গেরগাড়ী। ইতোমধ্যে নিজ এলাকায় বিভিন্ন সেচ্ছাসেবীমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সংগঠনটি।

ঢাকা, ২৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।