রাঙাবালিতে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করলেন ছাত্রলীগ নেতা


Published: 2020-05-06 12:22:05 BdST, Updated: 2020-05-31 03:26:52 BdST

কবি নজরুল লাইভ: করোনাভাইরাস সংকটে কর্মহীন হয়ে পড়া ৫০টি পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করেছেন কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতা সাজিদুল ইসলাম সোহেল। দুস্থ মানুষদের তালিকা করে তাদের বাড়ি বাড়ি গিয়ে এসব সহায়তা পৌঁছে দিয়েছেন তিনি। এমনকি কার বাসায় ত্রাণ যাচ্ছে তা প্রতিবেশীদের জানতে দেননি সোহেল।

জানা গেছে, করোনাভাইরাস সংকট শুরু হওয়ার আগেই ক্যাম্পাস থেকে নিজ বাড়ি পটুয়াখালী জেলার রাঙাবালি উপজেলার মৌডুবি এলাকায় চলে যান সাজিদুল ইসলাম সোহেল। সেখানে যাওয়ার পর শুরু হয় করোনা মহামারী।এ সময় তাঁর বাড়ির আশপাশের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েন। আবার কোন কোন পরিবার খাদ্য সংকটে থাকলেও চক্ষু লজ্জার কারণে ত্রান সহযোগিতা নিতে কোথায় যেতে পারছিলো না।

এ সময় কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সদ্যবিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সোহেল মৌডুবী এলাকার দুস্থ মানুষদের একটি তালিকা তৈরী করেন। সম্পূর্ণ নিজের অর্থায়নে ৫০টি প্যাকেট বাড়ি বাড়ি তিনি নিজেই পৌঁছে দিয়েছেন। প্রতিটি প্যাকেটে ছিল আলু, পিয়াজ, বুট, মুড়ি, চিনি চিড়াসহ ইফতার সামগ্রী। ছাত্রলীগ নেতার এই কাজ বেশ প্রশংসিত হয়েছে এলাকায়।

সাজিদুল ইসলাম সোহেল বলেন, ক্যাম্পাসে থাকলে এই সংকটের মধ্যে সবাইকে নিয়ে অনেক কিছু করা সম্ভব ছিলো। কিন্তু বাড়িতে আসার পর দেখলাম এলাকার লোকজন কষ্টে আছে। তাই তাদের তালিকা তৈরী করে নিজের তহবিল থেকে সামান্য সহায়তা পাঠালাম।

ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।