সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন যিনি


Published: 2020-05-07 13:44:33 BdST, Updated: 2020-06-05 22:18:26 BdST

সাতক্ষীরা লাইভ: করোনা প্রাদুর্ভাবে সাতক্ষীরায় অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর নির্দেশনায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান করছেন সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান যুবনেতা সৈয়দ আমিনুর রহমার বাবু।

সাতক্ষীরা পৌরসভার রসুলপুর গাজী পাড়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা মৃত আলাউদ্দিনের ছেলে ট্রাক শ্রমিক ইদ্রিস গাজীর বাড়িতে কোন খাদ্য সহায়তা পৌঁছায়নি বলে খবর পেয়ে সৈয়দ আমিনুর রহমান বাবু তার বাসায় খাদ্য সহায়তা পৌঁছে দেন।

সাবেক এই ছাত্রনেতা তার নিজ ফেসবুক এবং মোবাইলে (০১৭৭১২-৭০৫৪৯৫) এসএমএস’র মাধ্যমে ইতোমধ্যে ৫ হাজারেরও বেশি পরিবারে খাদ্য সহায়তা প্রদান করেছেন। প্রদিতিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে নিজ উদ্যোগে এ খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা ‘আমাদের সাতক্ষীরা’র নির্বাহী পরিচালক আব্দুর রহমানসহ তরুণ স্বেচ্ছাসেবীরা এ কাজে দিনরাত সহযোগিতা করে যাচ্ছেন।

সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু করোনাভাইরাসের কারণে শহর ও গ্রামে কর্মহীন, ভিক্ষুক, ভবঘুরে, দিনমজুর, রিকশাচালক, ভ্যানগাড়ি চালক, পরিবহন শ্রমিক, রেস্তোরা শ্রমিক, সংবাদ শ্রমিক, ফেরিওয়ালা, চায়ের দোকানদারের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।