করোনায় জোবরা বৌদ্ধ পল্লী উন্নয়ন সমিতির উপহার


Published: 2020-05-23 13:52:01 BdST, Updated: 2020-07-12 22:20:35 BdST

চট্টগ্রাম লাইভ: করোনা ভাইরাসের কারণে লকডাউন থাকায় দেশে বেকার হাজারো মানুষ। ফলে জীবনধারায় পড়ছে ব্যাপক প্রভাব। না খেয়ে দিন কাঠাতে হচ্ছে অনেক মানুষকে। এমন অবস্থায় জোবরা বৌদ্ধ পল্লী উন্নয়ন সমিতির উদ্যোগে করোনা ভাইরাসের কারণে গ্রামের অসচ্ছল পরিবারের মাঝে সমিতির পক্ষ থেকে ভালোবাসার উপহার প্রেরণের জন্য প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় ধাপে যারা সহযোগিতা করেছেন তাদেরকে জোবরা বৌদ্ধ পল্লী উন্নয়ন সমিতির পক্ষ থেকে অশেষ অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

প্রথম ধাপে সমিতির উদ্যোগে ৮২ পরিবারকে ভালোবাসার উপহার প্রেরণ করা হয়েছে।
প্রথম ধাপে যারা ভালোবাসার উপহার প্রেরণের জন্য সহযোগিতা করেছেন তাদের নামের তালিকাঃ ১.বাবু বিপুল বড়ুয়া (প্রবাসী)=১৩০০০ টাকা, ২.বাবু উৎপল বড়ুয়া (প্রবাসী)=৫০০০টাকা, ৩.বাবু তিলক চৌধুরী =৩০০০ টাকা, ৪.বাবু নিপু চৌধুরী (প্রবাসী)=৩০০০ টাকা, ৫.বাবু প্রশান্ত কুমার বড়ুয়া (শিক্ষক) =২৫০০ টাকা।

৬.বাবু শ্যামল কান্তি বড়ুয়া =২১০০ টাকা, ৭.বাবু কল্যাণ বড়ুয়া=২১০০ টাকা, ৮.বাবু বিধান চন্দ্র বড়ুয়া(শিক্ষক) =২০০০ টাকা,৯.বাবু আনন্দ বিকাশ বড়ুয়া =২০০০ টাকা, ১০.বাবু সুপাল বড়ুয়া =২০০০ টাকা, ১১.বাবু রণজিৎ বড়ুয়া =২০০০ টাকা, ১২.বাবু পিটার বড়ুয়া (প্রবাসী)=২০০০ টাকা,১৩.বাবু বুলবুল বড়ুয়া (প্রবাসী)=২০০০ টাকা।

১৪.মিস বর্ণালী বড়ুয়া বর্ণা=২০০০ টাকা, ১৫.বাবু দেবু বড়ুয়া পল্টু(প্রবাসী)=২০০০ টাকা,১৬.বাবু উদয় কুসুম বড়ুয়া= ১০০০ টাকা, ১৭.বাবু রুপন বড়ুয়া= ১০০০ টাকা, ১৮.বাবু জগদীশ বড়ুয়া =১০০০ টাকা, ১৯.বাবু ডাঃ পিম্পল বড়ুয়া =১০০০ টাকা, ২০.বাবু ডাঃ রুবেল বড়ুয়া =১০০০ টাকা।

২১.মিসেস মেরী বড়ুয়া (প্রবাসী)=১০০০ টাকা,২২.বাবু বিধান বড়ুয়া (সওদাগর) =৫০০ টাকা,২৩.বাবু রনেট বড়ুয়া= ষাট কেজি আলু, ২৪.বাবু রিংকন মুৎসুদ্দি (পুলিশ)=পেয়াঁজ বায়ান্ন কেজি, ২৫.বাবু অর্পব বড়ুয়া (প্রবাসী)=মুশুর ডাল ষাট কেজি, ২৬.বাবু ইমন বড়ুয়া ও বাবু তন্ময় বড়ুয়াসহ তাদের বন্ধুরা=লবণ ও পি পিই একশ প্যাকেট।

আপনাদের সহযোগিতায় জোবরা বৌদ্ধ পল্লী উন্নয়ন সমিতি ভালোবাসার উপহার প্রেরণ করেন পহেলা বৈশাখের দিন (১৪.০৪.২০২০)।

দ্বিতীয় ধাপে জোবরা বৌদ্ধ পল্লী উন্নয়ন সমিতির সম্মানিত উপদেষ্টা বাবু মদনমোহন বড়ুয়ার আর্থিক সহযোগিতায় এবং সমিতির সার্বিক ত্বওাবধানে গ্রামের অসচ্ছল ৬০ পরিবারের মাঝে ভালোবাসার উপহার প্রেরণ করা হয় (১.০৫.২০২০)।

তৃতীয় ধাপে শ্রীমতি সুখী বড়ুয়ার(নতুন বাড়ী) আর্থিক সহযোগিতায় এবং সমিতির সার্বিক ত্বওাবধানে গ্রামের অসচ্ছল ৬৩ পরিবারের মাঝে ভালোবাসার উপহার প্রেরণ করা হয়। (২২.০৫.২০২০)। গ্রামের অসচ্ছল পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণের জন্য কর্মরত সমিতির সকল সদস্যগণ এবং গ্রামের সকল যুবক ভাইদেরকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।