ডুয়েট ক্যারিয়ার এন্ড রিসার্স ক্লাবের ব্যতিক্রমী উদ্যোগ


Published: 2020-07-20 17:57:48 BdST, Updated: 2020-09-27 04:31:13 BdST

ডুয়েট লাইভ: ক্যান্সার আক্রান্ত এক বাবার চিকিৎসা খরচ যোগাতে ব্যতিক্রমধর্মী মানবিক উদ্যোগ নিয়েছে ডুয়েট ক্যারিয়ার এন্ড রিসার্স ক্লাব। অনলাইন ভিত্তিক চ্যারিটি ওয়ার্কশপের মাধ্যমে শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্টের পাশাপাশি ক্লাবটি অসুস্থ এক বাবার জন্য চিকিৎসার অর্থ সংগ্রহ করছে।

জানা গেছে, আগামী ২২-২৫ জুলাই অনুষ্ঠিতব্য "চ্যারিটি উইথ আইইএলটিএস ওয়ার্কশপ: রিডিং, রাইটিং, লিসেনিং এন্ড স্পিকিং মডিউল" এই ওয়ার্কশপের মাধ্যমে ক্যান্সার আক্রান্ত এক বাবার পাশে দাঁড়িয়েছে ক্লাবটি।

চার দিনব্যাপি আইইএলটিএস ওয়ার্কশপে যেকোন কলেজ বা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কিংবা পেশাজীবীরা একশত টাকা বা তার বেশি পরিমাণ অর্থ ডোনেট করে অংশগ্রহণ করতে পারবে।

উক্ত কর্মশালায় প্রশিক্ষক হিসেবে রয়েছেন উম্মে আইশা মাসযুদা। তিনি ব্রিটিশ কাউন্সিলের বিজেনস পার্সুট অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।

কর্মশালার বিষয়ে ডুয়েট ক্যারিয়ার এন্ড রিসার্স ক্লাবের অন্যতম সংগঠক এবং এক্সিকিউটিভ মেম্বার মো: মেহেদী হাসান ক্যাম্পাসলাইভকে বলেন, "ডুয়েট ক্যারিয়ার এন্ড রিসার্স ক্লাবের এবারের উদ্যোগটি একটু ভিন্নধর্মী। এই চ্যারিটি ওয়ার্কশপ টা স্কিল ডেভেলপমেন্টের পাশাপাশি ক্যান্সার আক্রান্ত এক বাবার চিকিৎসা খরচ যোগাতে আয়োজন করা হচ্ছে। এই মানবিক উদ্যোগে যে কেউ অংশ নিতে পারবে। রেজিস্ট্রেশন করার পর তাদের মোবাইলে ওয়ার্কশপ লিঙ্ক পাঠিয়ে দেওয়া হবে।"

ডুয়েট ক্যারিয়ার এন্ড রিসার্স ক্লাবের ভিন্নধর্মী এই মানবিক উদ্যোগ টি ডুয়েট ও ডুয়েটের বাইরে দারুন সাড়া ফেলেছে। ডুয়েট শিক্ষক ও শিক্ষার্থীদের নিকট ভীষণ প্রশংসা কুড়াচ্ছে।

জুম প্লাটফর্মে অনুষ্ঠিতব্য আইইএলটিএস বিষয়ক উক্ত চ্যারিটি ওয়ার্কশপে অংশগ্রহণ করতে নিচের লিংকে রেজিস্ট্রেশন করতে পারবেন।
http://bit.do/IELTS-Workshop

উল্লেখ্য থাকে যে, আইইএলটিএস বিষয়ক ঐ ওয়ার্কশপ শেষে অংশগ্রহণকারীদের ডুয়েট ক্যারিয়ার এন্ড রিসার্স ক্লাবের পক্ষ হতে সার্টিফিকেট প্রদান করা হবে।


ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।