বিজয় ৭১ হল ছাত্রলীগ ও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন


Published: 2020-07-30 20:05:49 BdST, Updated: 2020-09-22 08:26:46 BdST

লাইভ প্রতিবেদক: "মুজিব বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের আহ্বান ৩ টি করে গাছ লাগান"। এই আহ্বানকে সামনে রেখে বিজয় ৭১ হল ছাত্রলীগ ও ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সম্মিলিত উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার সারাদিন ঝিনাইদহ জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার পাশে, মোশাররফ হোসেন কলেজ প্রাঙ্গন ও আরো বিভিন্ন জায়গায় প্রায় ২০০ শতাধিক মেহগুনি, তেতুল, জলপায়, পেয়ারা, আমলকি ও লিচু গাছের চারা লাগানো হয়।

উক্ত বৃক্ষরোপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিজয় ৭১ হল সংসদের জিএস ও বিজয় ৭১ হল ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান নিশান, বিজয় ৭১ হল ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক আলমগীর হোসাইন নাহিদ ও বিজয় ৭১ হল ছাত্রলীগের কর্মী হৃদয়।

এছাড়াও উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কৌশিক আহমেদ রাব্বি, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব হোসেন। এছাড়াও জেলা ছাত্রলীগের আরো অনেকে উপস্থিত ছিলেন।

ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।