দেশব্যাপী শীর্ষ ক্লাবের তালিকায় জাককানইবির স্কিল ডেভেলপমেন্ট ক্লাব


Published: 2020-11-09 23:42:27 BdST, Updated: 2021-01-27 13:45:45 BdST

জাককানইবি লাইভ: "ক্যাম্পাস ক্লাব সামিট-২০২০" এর ‘কোভিড-১৯ সোশ্যাল ওয়েলফেয়ার রিকগনিশন’ সম্মাননা পেয়েছে ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্কিল ডেভেলপমেন্ট ক্লাব (এসডিসি)।করোনাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ভিত্তিক যেসব ক্লাব নিজ উদ্যোগে সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করেছে তাদের কাজের মূল্যায়ন করে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের পাঁচটি ক্লাবকে এই সম্মাননা প্রদান করা হয়।

জানা যায়, এই ক্যাটাগরিতে দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয় এবং প্রায় সবগুলো বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় সাড়ে তিনশ’রও বেশি ক্লাব অংশগ্রহণ করে।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের সভাপতি মো: জাহিদুল হাসান (জাহিদ) বলেন, "এটি নিঃসন্দেহে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এবং অত্র ক্লাবের জন্য অত্যন্ত আনন্দের এবং গৌরবজনক একটি মাইলফলক।"

ক্যাম্পাস ক্লাব সামিটের এই সম্মাননা নিঃসন্দেহে ক্লাব মেম্বার, এক্সিকিউটিভ বডির অক্লান্ত পরিশ্রম ও প্রচেষ্টাকে আরো ত্বরান্বিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি জানান, বিগত আট মাসে সদস্যদের একটিভ রাখতে বেশ কয়েকটি কার্যকরী ইভেন্ট চলমান রয়েছে। যার মাধ্যমে সদস্যরা তাদের করোনা লকডাউনের সময়টাকে যথাযথ কাজে লাগাতে সক্ষম হয়েছে এবং মহামারী চলাকালে বিভিন্ন সচেতনতা অবলম্বন করে নিজের, পরিবারের ও সমাজের নিরাপত্তার বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা পালনে উদ্বুদ্ধ হয়েছে।

'এক্সিলেন্স বাংলাদেশ' এর আয়োজনে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ভিত্তিক ক্লাবগুলোর অংশগ্রহণে ৬ ও ৭ নভেম্বর ভার্চুয়ালি দুদিনব্যাপী 'মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড প্রেজেন্টস ক্যাম্পাস ক্লাব সামিট-২০২০ ইন অ্যাসোসিয়েশন উইথ দ্য ডেইলি স্টার' অনুষ্ঠিত হয়।

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।