আমার এমপি'র দুই দিন ব্যাপি ওয়ারিয়েন্টেশন অনুষ্ঠিত


Published: 2021-01-20 19:14:33 BdST, Updated: 2021-02-28 00:43:05 BdST

ময়মনসিংহ লাইভঃ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আমার এমপি ডট কমের ময়মনসিংহ বিভাগীয় ওয়ারিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিন ব্যাপি শহরের প্রেসিডেন্সি কিচেনে সমাপনি আনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজকরা জানান, আমার এমপি ডট কমের বিভাগীয় ওয়ারিয়েন্টশনের অংশ হিসেবে ময়মনসিংহ বিভাগের চারটি জেলার জেলা প্রতিনিধিদের নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দুই দিন ব্যাপি অনুষ্ঠানটিতে আমার এমপি ডট কমের সহ প্রতিষ্টান ই-বাংলাদেশ,আমার প্রতিনিধি,আমার বাংলাদেশ ও স্কিল ড্রিগার বিষয়ে বিস্তারিত প্রশিক্ষণ দেয়া হয়।

বিভাগীয় সমন্বয়ক এস এম আব্দুল্লাহ রনি বলেন, আমার এমপি ডট কমের মাধ্যমে সংসদ সদস্যদের সাথে জনগন তাদের এলাকার অবস্থা অবহিত করতে পারবে। পাশাপশি সংসদ সদস্যরা তাদের নির্বাচনী এলাকার উন্নয়ন-অভিযোগের জবাব দিবে। প্রতিষ্ঠানটি জনগন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে সেতু বন্ধন হিসেবে কাজ করবে।

আরেক সমন্বয়ক শাম্মী রুমি বলেন, আমার এমপি ডট কমের সহ প্রতিষ্ঠান গুলোর মাধ্যমে স্থানীয় সরকার প্রতিনিধিদের যুক্ত করা হবে। পাশাপাশি বিভিন্ন সেবামূলক উৎপাদন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে যুক্ত ই-কমার্স জগতের বৃহত্তম প্লাটফর্ম তৈরি করা হবে।

অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের চারটি জেলার জেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ২০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআইএস//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।