আলোর দিশা বাংলাদেশ’র নেতৃত্বে তানভীর-রাসেল


Published: 2021-07-28 15:40:42 BdST, Updated: 2021-09-19 10:54:33 BdST

লাইভ প্রতিবেদক: আলোর দিশা বাংলাদেশ (আদিবা) এর ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। এতে সভাপতি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থী তানভীর আহমেদ সিদ্দিকী এবং সাধারণ সম্পাদক হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্স চূড়ান্ত বর্ষের শিক্ষার্থী রাসেল মুরাদ নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১১টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত পূর্ব ঘোষিত সময়ে ভোট গ্রহণ করা হয়। ভোট যাচাই বাছাই শেষে রাত ১০টা নাগাদ ফলাফল ঘোষণা করা হয়। আগামী ৩০ জুলাই নতুন কমিটির শপথ গ্রহণ করবেন।

৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জুনায়েদ হোসাইন, ১ নং সাংগঠনিক সম্পাদক ইসলামী বিশ্ববিদ্যালয়ের আনিসুর রহমান সায়মান, ২নং সাংগঠনিক সম্পাদক বশেমুরবিপ্রবির শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

প্রচার সম্পাদক হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আয়েশা বিনতে রাশেদ তিথি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাবিপ্রবির মাসুদ উর রহমান, অর্থ সম্পাদক হিসেবে যবিপ্রবির তানভীর আহমের ও দপ্তর সম্পাদক হিসেবে বরিশাল বিশ্ববিদ্যালয়ের তরিকুল ইসলাম আরিফ।

উল্লেখ্য, আলোর দিশা বাংলাদেশ (আদিবা) দেশের অন্যতম একটি সেচ্ছাসেবী সংগঠন যা গত প্রায় ৩ বছর যাবত শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নমূলক কার্যক্রম সহ আর্থিক সহায়তা ও ফ্রি বই পড়ার কার্যক্রম করে আসছে।

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।