প্রধানমন্ত্রীর কাছে যে আবেদন করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র হাবিব


Published: 2019-06-03 14:58:09 BdST, Updated: 2019-08-24 10:13:40 BdST

লাইভ প্রতিবেদক: হাবিবুর রহমান হাবিব। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিবিএ এর স্টুডেন্ট। কয়েক বছর আগেই কাজ করতেন একটি গার্মেন্টসে। অর্থনৈতিক টানাপড়েনের মধ্যে দিন কাটছে তার। হঠাৎ করেই একদিন হৃদরোগে আক্রান্ত হয়ে করে ভর্তি হন হাসপাতালে।

এরপর থেকে আর স্বাভাবিক চলাফেরা করতে পারছেন না তিনি। তার স্ট্রোক করার অর্থনৈতিক চাপের কারণে তিনি স্ট্রোক করেছেন বলে চিকিৎসকদের ধারনা। তার বাসা রাজধানীর মিরপুরের দুয়ারী পাড়ায়। তার টেনশন একটাই কিভাবে চলবে তার আগামীর দিনগুলো। চিকিৎসকরা জানিয়েছেন হাবিবের পা দুটো একরকম অচল হয়ে পড়েছে।

ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর একটি মানবিক আবেদন করেছেন। তার চিকিৎসার জন্য যে বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন সে বিষয়টি তিনি প্রধানমন্ত্রীকে জানাতে চান। তার এই আবেদন প্রধানমন্ত্রীর কাছে পৌঁছেছে কি না তা তিনি জানতে উদগ্রীব হয়ে আছেন। আদৌ ওই আবেদন নানান ঘাট পেরিয়ে প্রধানমন্ত্রীর নজরে পড়বে কি না তা তিনি জানেন না।

হাবিবুর রহমান হাবিব

 

হাবিবের চিকিৎসার জন্যে সমাজের বিত্তশালীদের কাছে তিনি মানবিক আবেদনও জানিয়েছেন। বলেছেন আপনারা আমাকে বাঁচাতে এগিয়ে আসুন। আর শিক্ষিত মানুষ হিসেবে তার প্রত্যাশা ভালো কোন চাকুরী। সবার সহযোগিতা পেলে নিশ্চই আলো ফিরে আসবে তার জীবনে।

সহযোগিতা করার ঠিকানা: ডাচ বাংলা ব্যাংক, পাবনা সদর, পাবনা।

হিসাব নাম্বার: 169.101.93512

মোবাইল: ০১৭২০৫৭১৪৫১

ঢাকা, ৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।