উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে তৃতীয় লিঙ্গের শিক্ষার্থীদের ভর্তির সুযোগ


Published: 2020-10-20 18:55:00 BdST, Updated: 2020-12-01 05:54:19 BdST

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে (বাউবি) এসএসসি কর্মসূচিতে ভর্তি হওয়ার সুযোগ পাচ্ছেন সমাজের পিছিয়ে পড়া ও বঞ্চিত সম্প্রদায় তৃতীয় লিঙ্গের শিক্ষার্থীরা। এরই ধারাবাহিকতায় ১৫ জন তৃতীয় লিঙ্গের শিক্ষার্থী উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কক্সবাজার উপকেন্দ্র কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি হয়েছেন।

জানা গেছে, সম্প্রতি এক অনুষ্ঠানে বেসরকারি সংস্থা হাটখোলা ফাউন্ডেশন ও জয়োধ্বনি’র উদ্যোগে কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারী সংগঠক ও কক্সবাজার শাখা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, উন্মুক্ত বিশ্ববিদ্যালয় কক্সবাজারের উপ-আঞ্চলিক পরিচালক শ্যাম রঞ্জন কর্মকার, কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিনসহ আরো অনেকে।

কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক নাসির উদ্দীন এ ব্যাপারে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দিয়েছেন।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।