‍‍‍‌''ধৃষ্টতা দেখালে পিঠের চামড়া থাকবে না"


Published: 2019-09-19 22:51:35 BdST, Updated: 2019-11-12 15:17:43 BdST

ঢাবি লাইভঃ আমাদের প্রাণের নেত্রী, মাদার অব হিউমেনিটি, বঙ্গবন্ধু তনয়াকে নিয়ে কোন ধরনের কটুক্তি করা চলবে না। এজাতীয় কোন কাজ ছাত্র সমাজ মেনে নেবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেউ ধৃষ্টতা দেখালে তার পিঠের চামড়া থাকবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেপ্তারের দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি একটি ষড়যন্ত্রকারী দল। তাদের বিচার হতে হবে।

ছাত্রলীগ সভাপতি বলেন, বলেন, শামসুজ্জামান টক শোতে বড় বড় কথা বলেন। তাকে বলব, টক শোতে বড় কথা না বলে পারলে রাজপথে এসে মোকাবিলা করুন। তার বিরুদ্ধে জেলায় জেলায় মামলা শুরু হয়ে গেছে। শামসুজ্জামানকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে।

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ মাঠে থাকবে। সমাবেশে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আগামীকাল ছাত্রলীগের প্রতিটি ইউনিট থেকে শামসুজ্জামানের বিরুদ্ধে মামলা করা হবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য বলেন, ‘আগামীকাল (শুক্রবার) সারা বাংলাদেশে ছাত্রলীগের প্রতিটি সাংগঠনিক ইউনিটে ফৌজদারি মামলা করবে দুদুর বিরুদ্ধে। আজ থেকে বাংলাদেশ ছাত্রলীগ দুদুকে অবাঞ্ছিত ঘোষণা করল।’ এসময় তিনি দুদুকে বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের অনুসারী বলেও দাবি করেন।

এই সমাবেশ থেকে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো। সমাবেশে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি সনজিত চন্দ্র দাস ও শাখা সাধারণ সম্পাদক ডাকসুর এজিএস সাদ্দাম হোসেনসহ কেন্দ্রীয় ও ঢাবির নেতারা বক্তব্য রাখেন।

নেতারা বলেন, বিএনপির কোন নেতা কর্মীকে এ ব্যাপারে ছাড় দেয়া যাবে না। তাদেরকে আইনের আওতায় আনতে হবে। চিারের মেখোমুখি করলেই এর সমাধান হবে।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।