''আওয়ামী লীগ ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়''


Published: 2019-10-13 15:11:29 BdST, Updated: 2019-11-16 04:27:33 BdST

লাইভ প্রতিবেদকঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়। রাজনীতিবিদদের অধিকাংশেরই হাতেখড়ি এই ছাত্র রাজনীতি থেকেই। তাই মাথা ব্যথা হলে মাথা কেটে ফেলাটাই সমাধান হতে পারে না।

আজ দুপুরে রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নোত্তরে তিনি এসব কথা বলেছেন। তিনি আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় অংশ নিতে রাজশাহী এসেছেন।

যুবলীগ প্রসঙ্গে বলেন, ‘যে সকল যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ আছে, তারা প্রত্যেকেই নজরদারিতে আছেন।’ এ সময় সাংবাদিকরা যুবলীগের চেয়ারম্যান নজরদারিতে আছে কি-না জানতে চাইলে তিনি বলেন, ‘যুবলীগের চেয়ারম্যান নজরদারিতে আছে কি-না তা পরে জানা যাবে। তবে তিনি আত্মগোপনে নেই।

তিনি আরও বলেন, যারা ছাত্র রাজনীতির নামে অপকর্ম করবে তাদের আইনের আওতায় আনা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে দলের মধ্যে শুদ্ধি অভিযান চলছে। প্রথমে ঘর থেকে শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সবখানে এই অভিযান চালানো হবে। মাদক, জুয়া, টেন্ডাবাজি, দুর্নীতিসহ সকল ধরনের অপকর্মের বিরুদ্ধেই এই শুদ্ধি অভিযান।

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।